পতেঙ্গা সৈকতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে আসলো আনোয়ারা

পতেঙ্গা সমুদ্রসৈকতের আকমল আলী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ মো. আলী নেওয়াজ তপুর (১১) লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (০৫ আগস্ট) দুপুর ২টার দিকে আনোয়ারা উপজেলার ৩ নম্বর রায়পুর ইউনিয়নের উঠান মাঝির ঘাটের দক্ষিণ পাশ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: হঠাৎ বরফের চাপায় লাশ তরুণ

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মো. হাসান। anwara

 

Yakub Group

জানা যায়, পতেঙ্গা সমুদ্রসৈকতে ডুবে যাওয়া তপু নগরের ইপিজেডের মো. ইউসুফের ছেলে। সে ইপিজেড নৌ বাহিনী স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। পরিবারের সঙ্গে ইপিজেড দারুস সালাম মসজিদ গলির ইলিয়াছ বাড়িতে বসবাস করতেন।

ইপিজেড এলাকার তপুর বন্ধু মো. রায়হান জানান, গতকাল (৪ আগস্ট) দুপুর ১টার দিকে পতেঙ্গা সৈকতের আকমল আলী পয়েন্টে সাগরে গোসল করতে নেমে আর উপরে উঠতে পারেনি তপু।

ওই সময় নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধারে ঘটনাস্থলে তৎপরতা চালান কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, ট্যুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীরা। কিন্তু তার সন্ধান মিলেনি। প্রায় ১৪ ঘণ্টা পর আনোয়ারার রায়পুরে তার লাশ ভেসে আসে।

ঘটনাস্থল থেকে আনোয়ারা থানার এসআই ইয়ার আলী আলোকিত চট্টগ্রামকে বলেন, দুপুরে রায়পুর ইউনিয়নের উঠান মাঝির ঘাটে লাশটি ভেসে আসে। স্থানীয়রা খবর দিলে আমরা লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি। পরিবারকে খবর দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে পতেঙ্গা সৈকতে পাথরের খণ্ড ছড়িয়ে-ছিটিয়ে আছে। ঢেউয়ের ধাক্কায় তপু পাথরের খণ্ডের ভেতরে আটকে পড়েছিল। পরে জোয়ারের ধাক্কায় পাথরের খণ্ড থেকে লাশটি সরে জোয়ারের পানিতে ভেসে আজ (শুক্রবার) দুপুরে আনোয়ারায় কুলের দিকে চলে যায়।

কাঞ্চন/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm