সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন লোহাগাড়ার আজিজ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত লোহাগাড়ার বাসিন্দা প্রবাসী আবদুল আজিজ (৫০) মারা গেছেন। টানা ১৪ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর বুধবার (৬ অক্টোবর) স্থানীয় সময় বেলা ১২টায় মক্কা আল নূর হাসপাতালে তিনি মারা যান।

গত ২৩ সেপ্টেম্বর সৌদি আরবের মক্কার জেদ্দা সড়কের জায়দি এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আরও পড়ুন: দালাল ধরেই—সৌদি আরবে, ৯০ দিন জেল খেটে আবারও আটক

আবদুল আজিজ (৫০) লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের ২ নম্বর  ওয়ার্ডের সাবেক মেম্বার ও রাজঘাটা গোলাম নবী হাজিরপাড়া এলাকার মৃত আবদুল মজিদ মেম্বারের ছোট ভাই।

Yakub Group

পারিবারিক সূত্রে জানা যায়, আবদুল আজিজ গত ২৩ সেপ্টেম্বর সৌদি আরবের মক্কার জেদ্দা সড়কের জায়দি এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। টানা ১৪ দিন আইসিইউতে থাকার পর গত বুধবার স্থানীয় সময় বেলা ১২টায় মক্কা আল নূর হাসপাতালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: দালাল ধরেই—সৌদি আরবে, ৯০ দিন জেল খেটে আবারও আটক

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম ইউনুছ জানান, আবদুল আজিজ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন বলে শুনেছিলাম। পরিবারের লোকজনের কাছ থেকে শুনলাম তিনি আজ (বুধবার) চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা গেছেন।

সাত্তার/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm