শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট নিয়েও বাঁচানো গেল না সেই ব্যবসায়ীকে

মিরসরাইয়ে আগুনে দগ্ধ ব্যবসায়ী নিজাম উদ্দিন (৪২) অবশেষে মারা গেছেন। আগুনে তার শরীরের ৫০ শতাংশের বেশি পুড়ে যায়।

শুক্রবার (৪ মার্চ) রাত ২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিট অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

আরও পড়ুন: রাতের আঁধারে কুপিয়ে খুন করা হলো ব্যবসায়ীকে

জানা গেছে, গত ১ মার্চ উপজেলার আবুরহাট বাজারের আমান উল্লাহ মার্কেটের নিজাম বেডিং হাউজ নামের লেপতোশকের দোকানে আগুন লাগে। আগুনে দোকান মালিক নিজাম উদ্দিনের শরীর পুড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতাল নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

Yakub Group

অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিট অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: তরুণ ব্যবসায়ীকে গলা কেটে খুন

নিহত নিজাম উদ্দিন মিরসরাই উপজেলার কাটাছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গোয়াতলী গ্রামের মিয়ন সওদাগর বাড়ির মো. মিয়নের ছেলে। তিনি ৩ মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক। বড় মেয়ে সাবরিনা দাওরায়ে হাদিসে, দ্বিতীয় মেয়ে সুমাইয়া আলিমে, তৃতীয় মেয়ে সায়মা হেফজ বিভাগে এবং ছেলে মাহমুদ নুরানী তৃতীয় শ্রেণীতে অধ্যয়নরত।

নিহতের স্বজন মো. সলিম উদ্দিন বলেন, গত মঙ্গলবার ইছাখালী ইউনিয়নের আবুরহাট বাজারের আমান উল্লাহ মার্কেটে আগুন লাগে । আগুনে নিজাম বেডিং হাউজের স্বত্বাধিকারী নিজাম উদ্দিনের শরীর ৫০ শতাংশেরও বেশি পুড়ে যায়। গত শুক্রবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm