পর্যটন দিবসে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে লা-মেনসার ব্যতিক্রমী আয়োজন

নগরের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এক ব্যতিক্রমী আয়োজন করেছে নগরের খুলশীর লা-মেনসা রেস্টুরেন্ট। এদিন বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে আলোচনা সভা ও কেক কাটার পর শতাধিক শিশুর জন্য আয়োজন করা হয় মধ্যাহ্ন ভোজের।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ব পর্যটন দিবস-২০২২ উপলক্ষে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিন, লা মেনসা রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক আক্কাস উদ্দিন, পরিচালক নোবেল বড়ুয়া ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য জাহিদুর রহমান সোহেল। এছাড়া আয়োজনে বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: সিএমপির ১৫ থানার সুবিধাবঞ্চিতদের খাবার দিয়েছে দ্য ফিউচার ফাউন্ডেশন

প্রধান অতিথির বক্তব্যে এমএ মালেক বলেন, পর্যটন দিবসে লা মেনসা রেস্টুরেন্ট যে ব্যতিক্রমী আয়োজন করেছে তা সত্যিকার অর্থেই প্রসংশনীয়। লা-মেনসা রেস্টুরেন্ট যে স্থানে এটিও চট্টগ্রামের একটি পর্যটনের অংশ। নান্দনিক পরিবেশে লা মেনসা চট্টগ্রামের পরিবেশ, প্রকৃতি ও পর্যটনকে উপস্থাপন করছে।

Yakub Group

বিশেষ অতিথির বক্তব্যে ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিন বলেন, পাহাড় ও সমুদ্রঘেরা চট্টগ্রাম একটি পর্যটন শহর। এই শহরে লা মেনসা রেস্টুরেন্ট চট্টগ্রামের পর্যটন সুবিধাকে সমৃদ্ধ করেছে।

ব্যবস্থাপনা পরিচালক আক্কাস উদ্দিন বলেন, লা মেনসা রেস্টুরেন্টের মাধ্যমে আমরা চট্টগ্রামে আসা পর্যটকদের বিশেষ আতিথেয়তা দিতে চাইছি। সবুজ লেক ও প্রকৃতি রেস্টুরেন্টের একটি অংশ। চট্টগ্রাম নগরবাসীসহ আগত দেশি-বিদেশি পর্যটকদের নিয়ে ভবিষ্যতে আরও বড় পরিসরে কাজ করার কথা জানান তিনি।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm