‘সুখবর’ চট্টগ্রাম : করোনায় কোথাও নেই আহাজারি

শনাক্তের সাফল্যের পর এবার ‘মৃত্যুতে’ও এসেছে সুখবর। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের কোথাও কোনো আহাজারি ছিল না। অথচ একদিন আগেও মৃত্যু হয়েছিল তিন করোনা রোগীর। এর আগের দুদিন মারা গিয়েছিলেন যথাক্রমে ১ ও ২ করোনা রোগী।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৫৩০ নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ৩ শতাংশ। তবে কোনো হাসপাতাল থেকে মৃত্যুর সংবাদ আসেনি।

আরও পড়ুন: চট্টগ্রামে করোনা : শনাক্তের সাফল্য হারিয়ে গেছে মৃত্যুর আহাজারিতে

শনিবার (২৫ সেপ্টেম্বর) সিভিল সার্জন কার্যালয় চট্টগ্রাম থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য প্রকাশ করা হয়। এতে বলা হয়, নতুন শনাক্ত ৪৬ জনের মধ্যে ২৭ জন মহানগর এলাকার এবং ১৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট শনাক্ত ১ লাখ ১ হাজার ৫৬২ জন। গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ১৬ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ১ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

এছাড়া চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪ জন এবং ল্যাব এইড হাসপাতাল ল্যাবে ১ জন করোনা পজিটিভ হন। এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন ১ হাজার ২৮৯ জন।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm