সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব নজরুল, অর্থ সম্পাদক সঞ্জয়

সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নির্বাচনে সদস্য সচিব নজরুল ইসলাম ও অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সঞ্জয় চৌধুরী।

রোববার (২০ জুন) রাত ১০ টায় প্রেস ক্লাব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সদস্য সচিব পদে নজরুল ইসলাম (নয়া দিগন্ত) প্রার্থিতা ঘোষণা করলে তার প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী নজরুল ইসলামকে বিজয়ী ঘোষণা করেন। অর্থ সম্পাদক নির্বাচিত হন সঞ্জয় চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন তালুকদার নির্দেশ বড়ুয়া।

উল্লেখ্য, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব লিটন কুমার চৌধুরী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদে থাকায় এবং গঠনতন্ত্র অনুযায়ী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিবের পদ থেকে পদত্যাগ করেন। এরই পরিপ্রেক্ষিতে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নির্বাচন অনুষ্ঠিত হয়।

বর্তমান কমিটির অন্যরা হলেন-চেয়ারম্যান এম হেদায়েত, নির্বাহী সদস্য প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি, এম সেকান্দর হোসাইন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, কাইয়ুম চৌধুরী ও কৃষ্ণ চন্দ্র দাস।

উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, অর্থ সম্পাদক সবুজ শর্মা সাকিল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল মাহমুদ, দ্প্তর সম্পাদক আবুল খায়ের প্রমুখ।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm