সীতাকুণ্ডে হতদরিদ্র ১৫ প্রতিবন্ধী পরিবার পেল ৩০ ছাগল

সীতাকুণ্ডে দারিদ্র্য বিমোচনে হতদরিদ্র ১৫ প্রতিবন্ধী পরিবারকে ৩০টি ছাগল দেওয়া হয়েছে। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের (বিএনএফ) অর্থায়নে বেসরকরি উন্নয়ন সংস্থা ইপসার ছাগলগুলো দেওয়া হয়।

এ উপলক্ষে বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় ইপসা এইচআরডিসি সীতাকুণ্ড ক্যাম্পাস, একেএম মফিজুর রহমান মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন।

আরও পড়ুন: সীতাকুণ্ডে ইমাম মুয়াজ্জিন মুসল্লিদের ইফতার দিলেন সাংসদ দিদারুল আলম

ইপসার পরিচালক (অর্থ) পলাশ চৌধুরীর সভাপতিত্বে এবং রেডিও সাগর গিরির স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, ইপসার পরিচালক (অর্থনৈতিক উন্নয়ন) মো. মনজুর মোরশেদ চৌধুরী, সীতাকুণ্ড প্রেসক্লাবের ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন, ইপসা-বিএনএফ প্রোগ্রাম অফিসার সাদিয়া তাজিন, এরিয়া ম্যানেজার তোফায়েল আলম ও শাহ সুলতান শামীম।

প্রধান অতিথি ইউএনও মো. শাহাদাত হোসেন বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এই ছাগল পালন প্রকল্পটি প্রতিবন্ধী ব্যক্তি ও দেশের উন্নয়নে অপরিসীম অবদান রাখবে। বেসরকারি এনজিও সংস্থা ইপসা চট্টগ্রাম-কক্সবাজারসহ যেসব স্থানে তাদের শাখা রয়েছে সেসব স্থানের জনগনের জন্য উন্নয়নমূলক অনেক কাজ করে চলেছে। দেশের স্বার্থে এবং প্রতিবন্ধী ও হতদরিদ্রদের অর্থনৈতিক উন্নয়নে ইপসা যেন সারাদেশে এমন কর্মসূচি ছড়িয়ে দেয় সে প্রত্যাশা করছি।

শেখ সালাউদ্দিন/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm