সীতাকুণ্ডে প্রতিবন্ধী ও কর্মহীনদের পাশে এমপি দিদার

সীতাকুণ্ডে একশজন প্রতিবন্ধী ও কর্মহীনদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম-৪ আসনের সাংসদ আলহাজ দিদারুল আলম।

বুধবার (৭ জুলাই) উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব উপহার সামগ্রী বিতরণ করেন তিনি ।

ত্রাণ বিতরণকালে এমপি দিদার বলেন, সীতাকুণ্ড পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৫ হাজার গরীব অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে উপহার সামগ্রী বিতরণ করা হবে।

তিনি আরও বলেন, লকডাউনে সবাই এগিয়ে আসলে কেউ আর না খেয়ে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে প্রতিবন্ধীসহ কর্মহীন মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

Yakub Group

উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, উপজেলা প্রকৌশলী গোলাম মোস্তফা, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শাহ আলম, পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামিম, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন ও সীতাকুণ্ড উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি নুরনবী।

এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিনিধি মো. জসিম উদ্দিন, সীতাকুণ্ড প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন প্রমুখ।

সালাউদ্দিন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm