সীতাকুণ্ডে ডিজিটাল উদ্ভাবনী মেলার স্টল প্রদর্শনীতে কৃষি অফিস প্রথম

সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলাসহ তিন মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) এসব মেলার উদ্বোধন করেন স্থানীয় সাংসদ দিদারুল আলম। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন।

উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় ৩৬টি স্টল বসে। মেলায় উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী অংশ নেয়।

এদিকে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এবং পরিবার কল্যাণ মেলা ও প্রচার সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাবিবুল্লাহ, স্বাস্থ্য কর্মকর্তা মো. নুরু উদ্দীন রাশেদ, শিক্ষা কর্মকর্তা মো. নুরুচ্ছোফা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জিয়াউল কাদের, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শাহ্ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আবু বক্কর, উপজেলা ছাত্রলীগ সভাপতি শিহাব উদ্দিন এবং পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. হারুন উর রশীদ।

Yakub Group

ডিজিটাল উদ্ভাবনী মেলার স্টল প্রদর্শনীতে প্রথম হয় উপজেলা কৃষি অফিস, দ্বিতীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং তৃতীয় হয় উপজেলা পরিবার পরিকল্পনা অফিস।

শেখ সালাউদ্দিন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm