সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে স্বাস্থ্যসামগ্রী দিলেন ব্যবসায়ী নেতারা

সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাবেক কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সম্মিলিত পরিষদের উদ্যোগে দোকান মালিক ও কর্মচারীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ব্যবসায়ী-কর্মচারী এবং মার্কেটে আসা ক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি আহমেদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম ভূঁইয়া, সাবেক সিনিয়র সহ-সভাপতি হাসান দস্তগীর আজাদ, সাবেক প্রধান নির্বাচন কমিশন সালেহ আহমেদ মনু, সাবেক সহ-সভাপতি মো শাহজাহান, সাবেক অর্থ সম্পাদক সৈয়দ মাহবুব রশিদ, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নিপু নন্দী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল করিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, সাবেক প্রচার সম্পাদক নাজিম উদ্দিন লিটন, সাবেক সহ অর্থ সম্পাদক হানিফ পেয়ারু, সাবেক সদস্য নাজিম উদ্দিন হাসান, ব্যবসায়ী জয়নাল আবেদীন, সৈয়দ মো. কাউসার, মো. জসিম উদ্দিন,  মো. বেলাল হোসেন, মো. জহিরুল ইসলাম তুহিন, সালাউদ্দিন সওদাগর, আবুল কাশেম, মো. আলী, নূর করিম, মঈন উদ্দিন মাহিন, মো. কবির হোসেন, মো. আজিম, মো. মাহিন, আনোয়ারুল আজিম, মো. ফারুক প্রমুখ।

স্বাস্থ্যসামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, করোনার নতুন ভারতীয় সংক্রমণ আশঙ্কা ও উদ্বেগ বাড়িয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সকলকে আরও বেশি সচেতন হতে হবে। মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা পরিচালনার জন্য দোকান মালিক ও কর্মচারীদের অনুরোধ করা হয়।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm