সাধারণ মানুষের জন্য কাজ করতে গিয়ে বারবার করোনা আক্রান্ত হয়েছেন যুবলীগ চেয়ারম্যান : মহিউদ্দিন

করোনা আক্রান্ত আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন সাবেক ছাত্রনেতা ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইঞ্জি. আবু মো. মহিউদ্দিন।

রোববার (২ অক্টোবর) সকালে নগরের খুলশী থানাধীন জিয়স পুকুর জামে মসজিদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এ সময় যুবলীগ নেতা ইঞ্জি. আবু মো. মহিউদ্দিন বলেন, শেখ ফজলে শামস পরশ যুবলীগের দায়িত্ব গ্রহণের পর থেকে তাঁর সুদক্ষ নেতৃত্বের মাধ্যমে সারাদেশে যুবলীগকে সুসংগঠিত করেছেন। বিপদে-আপদে মানুষের পাশে থেকে সাধারণ মানুষের মনে যুবলীগ একটি আস্থা ও ভরসার নাম হিসেবে স্থান করে নিয়েছে।

অধ্যাপক পরশ সাধারণ মানুষের জন্য কাজ করতে গিয়ে বারবার করোনা আক্রান্ত হয়েছেন বলে মন্তব্য করে সকলের কাছে তাঁর দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সাবেক এই ছাত্রনেতা।

জিয়স পুকুরজামে মসজিদের খতিব মাওলানা আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইকবাল হোসেন জুয়েল, আশিকুর রহমান খোকন, ইয়াসিন চৌধুরী, মো. আলমগীর, নুরুল হক মনির, মনসুর আলম, সোহেল রানা, সিরাজুল ইসলাম, বেলাল উদ্দীন, মো. শাকিল, শেখ আলাল, নুরুল আলম নুরু, জসিম উদ্দীন, নুরুল আলম মুন্না, নাজিম উদ্দীন ও মো. ইব্রাহীম।

Yakub Group

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm