সাতকানিয়া নিউমার্কেটে আগুন, পুড়ল ক্যান্ডি রেস্টুরেন্ট ও বনফুল

সাতকানিয়ার কেরানিহাট নিউমার্কেটে অগ্নিকাণ্ডে ক্যান্ডি রেস্টুরেন্ট ও বনফুল কোম্পানির একটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শনিবার (২৯ মে) সকাল সাড়ে নয়টার দিকে কেরানীহাট নিউ মার্কেটের দ্বিতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে সাতকানিয়া রাস্তার মাথার ফায়ার সার্ভিসসহ চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভাতে গিয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের কর্মকর্তা জুলহাস উদ্দিনসহ চারজন অসুস্থ হয়ে পড়েন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস জোন-২ এর উপসহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। অল্পসময়ে পাশের উপজেলা থেকে আরও তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, এত বড় মার্কেটে আগুন নেভাতে পানির ব্যবস্থা ছিল না। আমাদের গাড়িতে থাকা পানি কয়েক ধাক্কায় শেষ হয়ে যায়। আশেপাশে পানির তেমন উৎস না থাকায় অগ্নি নির্বাপক বাহিনীর সদস্যদের আগুন নেভাতে সময় লেগেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm