‘সহকারী স্টেশনমাস্টার’ পদে ৫৬০ জনকে নেবে রেলওয়ে

‘সহকারী স্টেশনমাস্টার’ পদে লোক নিচ্ছে বাংলাদেশ রেলওয়ে। সম্প্রতি প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে সংশোধনী এনে নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নতুন বিজ্ঞপ্তি অনুযায়ী ৫৬০ জনকে নিয়োগ দেবে রেলওয়ে।

দেশের সব জেলার নাগরিকেরা আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ২২ নভেম্বর, বিকাল ৫টা পর্যন্ত।

আবেদনকারীকে স্নাতক পাস হতে হবে। নারী-পুরুষ যে কেউ আবেদন করতে পারবেন। স্থায়ী এ চাকরির বেতন স্কেল ৯ হাজার ৭০০ টাকা অনুযায়ী সর্বসাকূল্যে ২৩ হাজার ৪৯০ টাকা।

‘সহকারী স্টেশনমাস্টার’ পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে।

আরও পড়ুন: পুলিশের এসআই পদে চাকরির সুযোগ

Thai Food

এ বছরের ১ সেপ্টেম্বর যাদের বয়স ১৮ পূর্ণ হয়েছে, তাঁরা আবেদন করতে পারবেন ‘সহকারী স্টেশনমাস্টার’ পদে। এছাড়া বয়স ৩০ পেরিয়ে যাওয়া প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ২৫ মার্চে যে প্রার্থীর বয়স ৩০ বছর হয়েছে, তাঁরাও আবেদনের যোগ্য হবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা একই দিনে ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আগ্রহী প্রার্থীরা http://br.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

তবে আগে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। আবেদনকারীকে টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ১১২ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm