শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবকের সমন্বিত প্রচেষ্টায় সরকার শতভাগ সফল হবে : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষার মানোন্নয়নে গরিব-মেধাবী কোটা ব্যবস্থা, উপবৃত্তি, বিনামূল্যে বই বিতরণসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করছে সরকার। সরকারের এই উদ্যোগকে শতভাগ সফল করতে হলে বিদ্যালয়ের সার্বিক শিক্ষাব্যবস্থা ও পরিবেশ উন্নত করা গুরুত্বপূর্ণ একটি বিষয়। এজন্য শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বিত প্রচেষ্টায় পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে।

আরও পড়ুন: গণমাধ্যমের নিউজে ছাড়া আর কোথাও নেই বিএনপি : আ জ ম নাছির

বুধবার (১ জুন) দুপুরে নগরের শেরশাহ কলোনির ডা. মজহারুল হক উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্কুলের সাবেক প্রধান শিক্ষক একেএম ইমদাদুল আনোয়ারের বিদায় উপলক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে প্রাক্তন শিক্ষার্থী পরিষদ।

স্কুলের প্রধান শিক্ষক আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, সহকারী প্রধান শিক্ষক নিউটন দত্ত, সহকারী শিক্ষক মনোতোষ মজুমদার, শিক্ষানুরাগী সদস্য সালাউদ্দিন, অভিভাবক সদস্য মো. ফজল আমিন, বশির আহমেদ, শাকিল আহমেদ, তিতুমীর রহমান ও সাবেক সদস্য মাসুদ আলম।

Yakub Group

অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী প্রধান শিক্ষক একেএম ইমদাদুল আনোয়ারকে শিক্ষক-শিক্ষিকা, প্রাক্তন, বর্তমান শিক্ষার্থী এবং অভিভাবকদের পক্ষ থেকে সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm