সন্ত্রাসীদের গুলিতে ‘এমইএস কলেজ’ ছাত্রলীগ নেতা নিহত

সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন চট্টগ্রামের ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক নাছির উদ্দিন নোবেল (৩৫)।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে চকরিয়া থানার পূর্ব বেওলা ইউনিয়নে তাকে গুলি করা হয়।

পুলিশের বলছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন: শোক দিবসে শ্রমিকলীগ নেতাকে ‘পিটিয়ে রক্তাক্ত’ করলেন ইউপি চেয়ারম্যান

তবে নগর ছাত্রলীগের একাধিক নেতা ও চকরিয়ার পূর্ব বেওলা ইউনিয়নের লোকজন বলছেন, জমি বিরোধের পাশাপাশি অন্য ঘটনাও থাকতে পারে। কারণ নাছির উদ্দিন নোবেল ইউপি চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছিলেন। একটি পক্ষ চাইছিল না তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করুক।

জানা গেছে, দুপুর ১টার দিকে পূর্ব বেওলা বাজারের একটি চায়ের দোকানে বসে কথা বলছিলেন নাছির উদ্দিন নোবেল। এসময় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ স্থানীয় এনাম নামের একজন গুলি চালান। ঘটনাস্থলেই প্রাণ হারান নাছির উদ্দিন নোবেল। এ সময় রুবেলের সঙ্গে থাকা আরো ৯ জন আহত হন।

এদিকে নিহত নাছির উদ্দিন নোবেলের লাশ এখন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার হাসপাতালে নেওয়া হবে৷

আরও পড়ুন: নেতার ছায়াসঙ্গীও ‘ইয়াবা বাণিজ্যে’, ধরার পর সুর পাল্টালেন!

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মো. জোবায়ের আলোকিত চট্টগ্রামকে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে নাছির উদ্দিন নোবেল নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৯ জন আহত হয়েছেন।

এদিকে এ ঘটনার পরপরই ফেসবুক স্ট্যাটাস দেন জাফর আলম এমপি— নাছির উদ্দিন নোবেল হত্যাকাণ্ডের ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না!  সন্ত্রাসী যে হোক, শাস্তি পেতেই হবে। আমি এহেন ন্যাক্কারজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। স্নেহের Nasir Uddin Nobel কে মহান আল্লাহ বেহেস্ত নসিব। তাঁর মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

সিএম

1 মন্তব্য
  1. নাজমা সোলতানা বলেছেন

    প্রকাশ্য দিবালোকে ফায়ারিং করে মৃত্যু প্রযুক্তির এই যুগে আমাদের সবার জন্যই অশনি সংকেত। মূল্যবোধের অবক্ষয়ে আসলেই আমাদের মনুষ্যত্বের ঘিলু একেবারে টলানিতে টলমল। সমাধান অজানা তথ্য ভাণ্ডারে ভরপুর।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm