শেখ হাসিনার কারণেই দেশের অর্থনীতি অনন্য অবস্থানে : আ জ ম নাছির

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি করেছে বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে ইমার্জিন টাইগার হিসেবে পরিচিতি পেয়েছে। আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তোলার প্রত্যয়ে নেত্রী একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও সাফল্যের সঙ্গে বাস্তবায়ন করে সারা বিশ্বে প্রশংসিত হয়েছেন। দেশে-বিদেশে তিনি এখন আলোচিত একজন রাজনীতিক। তাঁর অধ্যবসায়ী মনোভাব এবং পরিশ্রমী উদ্যোগে বাংলাদেশের অর্থনীতি বর্তমানে অনন্য অবস্থানে রয়েছে। মানুষের মনে এখন উন্নয়ন স্পৃহা, প্রযুক্তির প্রভাব প্রতিটি ঘরে ঘরে।

আরও পড়ুন: বাংলাদেশের মানুষই আমার সাহসের ঠিকানা : শেখ হাসিনা

বিশেষ অতিথি বক্তব্যে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শফর আলী বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, দূরদর্শিতা ও বিচক্ষণতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব দরবারে অন্যতম একজন নেতা। বাংলাদেশের রাজনীতির যারা খোঁজখবর রাখেন তারা জানেন শেখ হাসিনার সাহসের কারণেই আজ তিনি আন্তর্জাতিক রাজনীতিকে পরিণত হয়েছেন।

Yakub Group

বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ আহ্বায়ক মো. এয়াকুবের সভাপতিত্বে ও সদস্য সচিব মিরন হোসেন মিলনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুল আমিন মিয়া, ইউনিট আওয়ামী লীগ নেতা জসিম হাজারী, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ নেতা মো. আলমগীর, বখতেয়ার, সৈয়দ মো. জাহাঙ্গীর, শাহ আলম ভুঁইয়া, আবু বক্কর, মানিক মিয়া, রেদওয়ান আহমেদ দুলাল, হারুনুর রশিদ রনি, ইয়াসির আরাফাত, জসিম উদ্দিন, নাসিরুদ্দিন পলাশ, লোকমান হাকিম, তারেক হায়দার, নাজমুল হোসেন, শেখ মো. মহিউদ্দিন, মিজানুর রহমান, মো. ইকবাল, রবিউল হোসেন জাহাঙ্গীর, ইয়ার আলী হাওলাদার, মহিলা শ্রমিক লীগ সভাপতি নাসরিন আকতার, আনোয়ারা বেগম, নাসিমা আকতার ও সোনিয়া আকতার।

সভা শেষে এক আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মিউনিসিপাল মডেল হাই স্কুল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে নিউমার্কেট, কোতোয়ালি মোড় হয়ে লালদীঘি মাঠে এসে শেষ হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm