শিপব্রেকিং ইয়ার্ড ধ্বংস করে ইস্পাত শিল্পের অগ্রগতি থামানোর ষড়যন্ত্র চলছে

দুর্ঘটনার অজুহাতে শিপইয়ার্ড বন্ধ করার নির্দেশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় সীতাকুণ্ড ভাটিয়ারি বিজয় স্মরণী কলেজের সামনের মাঠে চট্টগ্রাম শিপব্রেকিং ইয়ার্ড শ্রমিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আরও পড়ুন: সীতাকুণ্ডে শিপব্রেকিং ইয়ার্ডে হঠাৎ বিস্ফোরণ, আগুনে পুড়ল ৪ শ্রমিক

সংগঠন সভাপতি জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মো. শফর আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম, ফেডারেশন সাবেক সাধারণ সম্পাদক শফি বাঙালি, নগর শ্রমিক লীগ নেতা কামাল উদ্দিন চৌধুরী, জুট মিল শ্রমিক ফেডারেশন সভাপতি সীতাকুণ্ড অঞ্চল শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব আলম, শিপইয়ার্ড সাধারণ সম্পাদক আবদুর রহিম মাস্টার, মাহাবুব মাস্টার ও মো. জাবেদ।

মানববন্ধনে মো. শফর আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ। এই অগ্রযাত্রা থামানোর জন্য ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে শিপব্রেকিং ইয়ার্ড ধ্বংস করে ইস্পাত শিল্পের অগ্রগতি থামানোর অপচেষ্টা চালানো হচ্ছে। এ ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষ্যে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বেআইনি শ্রমিক স্বার্থবিরোধী সব কর্মকাণ্ড ঐকব্যদ্ধভাবে প্রতিহত করতে হবে।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm