শিক্ষিকা স্ত্রী—প্রকৌশলী স্বামীর প্রাণ কেড়ে নিয়ে হোসেন লুকিয়ে ছিল রাজবাড়ীতে

নগরের লালখানবাজার এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দম্পতি নিহত হওয়ার ঘটনায় ট্রাকচালক আলী হোসেনকে আটক করা হয়েছে। রোববার (১০ এপ্রিল) রাতে রাজবাড়ী জেলা থেকে তাকে আটক করে র‍্যাব।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবসার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ট্রাকচালক আলী হোসেনকে আটক করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

এর আগে ৬ এপ্রিল লালখানবাজার এলাকায় ট্রাকচাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী ইকবাল উদ্দিন চৌধুরী (৪০) ও তার স্ত্রী সখিনা ফাতেমি (৩২)।

আরও পড়ুন: লালখানবাজারে ট্রাকের নিচে মোটরসাইকেল, নিহত ২

সখিনা অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি চিকিৎসকের কাছে গিয়েছিলেন। অফিস শেষে স্বামী ইকবাল তাকে মোটরসাইকেলে নিয়ে সেখান থেকে বাসায় ফিরছিলেন। ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ হারায় এই দম্পতি।

সখিনা নগরের মোস্তফা-হাকিম কে জি অ্যান্ড হাইস্কুলের শিক্ষিকা ছিলেন। তার স্বামী ইকবাল একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তারা নগরের ফিরোজ শাহ কলোনিতে থাকতেন। তাদের গ্রামের বাড়ি মিরসরাই।

ঘটনার পর ট্রাকটি জব্দ করে কোতোয়ালি থানা পুলিশ। তবে ট্রাকচালক হোসেন পালিয়ে যান। এখন ট্রাকচালক হোসেনকে আটক করল র‍্যাব। ট্রাকচাপায় ইকবাল-সখিনা দম্পতি নিহত হওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছিল।

এসআই/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm