রোগীর স্বজন ও পথচারীদের শিক্ষা উপমন্ত্রীর ইফতার দিলেন ছাত্রলীগ নেতা সীমান্ত

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মহানগর ছাত্রলীগের সহসম্পাদক কালাচাঁদ ভট্টাচার্য সীমান্ত ইফতার বিতরণ করেছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) নগরের ডবলমুরিং থানা এলাকার চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের রোগীর স্বজন ও পথচারীদের মাঝে ছাত্রলীগ নেতা মো. তানভীর আহমেদ ও নিলয় দাশের ব্যবস্থাপনায় ইফতার বিতরণ করা হয়।

আরও পড়ুন: শিক্ষা উপমন্ত্রীর ইফতার নিয়ে কাতালগঞ্জে ছাত্রলীগ নেতা সীমান্ত

এসময় বক্তারা বলেন, পবিত্র রমজান মাসে প্রতিবেশীদের পাশাপাশি নিম্নবিত্ত মানুষের খোঁজখবর রাখতে হবে। নিজ এলাকার অস্বচ্ছল মানুষের জন্য ইফতার ও সেহেরির ব্যবস্থা করতে হবে। এজন্য রাজনীতিবিদদের পাশাপাশি দেশের ব্যবসায়ীসমাজকে এগিয়ে আসতে হবে।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন পূর্ব পাকিস্তান ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম শহীদুল্লাহ মানিক, জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ড্রাকস ল্যাবরেটরি কলোনির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ডক বন্দর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমেদ বুলবুল, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ্দ ইমতিয়াজ, মা ও শিশু হাসপাতাল ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি নাহিদুল ইসলাম অপু, আবদুল্লাহ আল মামুন, ছাত্রলীগ নেতা শাহজাহান বাদশা, মো. মাহাবুবুর রহমান সাকিব, কাজী শুভ, সুকান্ত বড়ুয়া ও মো. জিশান।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm