শাকিব খানকে প্রোডাকশন বয়দের দিয়ে পেটানো উচিত

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ওপর প্রচণ্ড খেপেছেন বর্ষীয়ান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে শাকিবকে থাপ্পড়ে দাঁত ফেলে দেওয়া এবং প্রোডাকশন বয় দিয়ে পেটানো উচিত বলে মন্তব্য করেন তিনি।

শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এ কারণে ভীষণ সমস্যায় পড়েছেন ‘গলুই’ সিনেমার নির্মাতা এসএ হক অলিক।

শাকিব সিনেমাটির শুটিং শেষ করলেও, বাকি ছিল ডাবিং। মূলত এ কারণেই শাকিবের ওপর ক্ষেপেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

ক্ষুব্ধ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, কাজ আটকে রেখে ও (শাকিব খান) অন্য অনুষ্ঠানে অংশ নিতে দেশের বাইরে ঘুরতে যায়। কাউকে কিছু না বলেই যায়। কত বড় সাহস, ডাবিং শেষ না করেই চলে গেছে। কেন ও কাজ ফেলে বেড়াতে যাবে। থাপ্পড়ে ওর দাঁত ফেলে দেওয়া উচিত। ওকে এফডিসিতে ঢোকার আগে ঘেরাও করে প্রোডাকশন বয়দের দিয়ে পেটানো উচিত।

আরও পড়ুন: ৬৬ বছর বয়সে বধূ হলেন রোজিনা!

এদিকে শাকিবকে নিয়ে ঝন্টুর এমন মন্তব্য সিনেপাড়ায় তুমুল হইচই ফেলে দিয়েছে। অবশ্য শাকিবকে ‘থাপ্পড়’ মারার বিষয়টি স্বীকার করেছেন তিনি।

নির্মাতা ঝন্টু বলেন, আমি শাকিবকে চড় দিতে চেয়েছি। কেন বলব না? সে প্রযোজকদের বাধ্য করাচ্ছে আমেরিকা গিয়ে ডাবিং করাতে। চলচ্চিত্রের এই দুঃসময়ে সে পাশে থাকবে। কিন্তু সেটা না করে ও আমেরিকা গিয়ে বসে আছে। আর প্রযোজকদের বাড়তি পাঁচ লাখ টাকা খরচ করিয়ে আমেরিকা যেতে বাধ্য করাচ্ছে। সব সংগঠন এক হয়ে আমরা প্রয়োজনে শাকিবকে নিষিদ্ধ করব।

তিনি আরও বলেন, গলুই’র শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রে চলে গেছে শাকিব। তার বিরুদ্ধে অভিযোগ আসে সে ডাবিং শেষ না করেই চলে গেছে। এতে সমস্যায় পড়েছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক-নির্মাতা এসএ হক অলিক। চলতি ডিসেম্বরেই সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

আরও পড়ুন: হাঁটতে পারেন না—কানেও শুনেন না, কেউ খবর নেন না প্রবীর মিত্রের

এদিকে খসরু সংবাদমাধ্যমকে বলেন, আমেরিকার একটি শোতে অংশ নিয়ে দ্রুত দেশে ফেরার কথা ছিল তার (শাকিব)। আমরা সিনেমাটি চলতি মাসেই মুক্তি দিতে চেয়েছিলাম। তাই বাধ্য হয়ে শাকিবের অংশের ডাবিং নিতে নির্মাতাকে আমেরিকা পাঠাতে হয়েছে। এই খরচটা আমাদের জন্য বাড়তি।

প্রসঙ্গত, ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এতে পূজাকে দেখা যাবে মালা চরিত্রে, আর শাকিবকে লালুর ভূমিকায়। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। নির্মাণ করেছেন এসএ হক অলিক। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ।

আলোকিত চট্টগ্রাম

1 মন্তব্য
  1. Saiful Khan বলেছেন

    “আসলে যারা সাকিবকে নিয়ে আজেবাজে কথা বলে তারাই এ দেশের চলচ্চিত্র ধ্বংসের মূল কারণ শাকিব খান যেদিন ছবি করা বাদ দেবে ঐদিন না থাকবে কোনো বাস না বাজবে কোনো বাসি সবাইকে রাস্তায় নামতে হবে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm