লোহাগাড়ায় মামলা খেল চেয়ারম্যান—মেম্বারের ৮ সমর্থক

লোহাগাড়ায় আচরণবিধি ভঙ্গের অপরাধে ৮ মামলায় ৩২ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর ৩টা হতে রাত ৮টা পর্যন্ত যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. আহসান হাবীব জিতু এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) মু. আহসান হাবীব জিতু জানান, উপজেলার চুনতি ও বড়হাতিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় আচরণবিধি নিশ্চিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আচরণবিধি না মানায় ২ চেয়ারম্যান ও ৮ মেম্বার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে ৮ মামলাসহ ৩২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আরও পড়ুন: লোহাগাড়ায় ‘অনন্য’ উদ্যোগ—মুহূর্তেই সমাধান হলো ২০ ভূমি মালিকের সমস্যা

তিনি আরও জানান, আচরণবিধি পালনে প্রার্থী ও সমর্থকদের সতর্ক করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থাপনায় লাগানো প্রার্থীদের পোস্টার অপসারণ করা হয়। নির্বাচনি আচরণবিধি ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

অভিযানে লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মু. ওবাইদুল ইসলাম, এসআই মু. সামশুদ্দৌহা, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, নয়ন দাশসহ পুলিশ সদস্যরা উপস্হিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ার পদুয়া, চুনতি, বড়হাতিয়া, কলাউজান, পুটিবিলা ও পদুয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm