লোহাগাড়ায় থানার সামনেই ৬ দোকানে চুরি, বাদ যায়নি টাকা-মোবাইল থেকে পান-সুপারিও

লোহাগাড়া থানা থেকে বড় জোর ৫০ গজ দূরে। এক রাতে এই সামান্য দূরত্বের ৬ দোকানেই ঘটেছে চুরির ঘটনা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে বলে জানান ক্ষতিগ্রস্ত দোকানিরা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে লোহাগাড়া থানার ৫০ গজ দূরে অবস্থিত দোকানের পেছনে ভেঙে ঢুকে পড়ে চোরের দল। তারা মোস্তাফিজুর রহমানের মালিকানাধীন ইউছুপ ঝাল বিতান থেকে ৮ হাজার টাকার সিগারেট ও ১০০ টি সুপারি, আলিম টেলিকম থেকে ১৫ হাজার টাকা মূল্যের ২টি স্মার্ট ফোন, আবদুল আজিজের মালিকানাধীন আজিজ স্টোর থেকে নগদ ৫ হাজার টাকা-সিগারেটসহ ৭০ হাজার টাকার মালামাল, জুবায়ের স্টোর থেকে নগদ আড়াই হাজার টাকা, ৪ হাজার টাকার সিগারেট ও সাড়ে তিন হাজার টাকার সুপারি, রাসেলের মালিকানাধীন কারিশমা কম্পিউটার থেকে কম্পিউটার সামগ্রী, আমিনের মালিকানাধীন খাবার হোটেল থেকে পান-সুপারি, চিনি, চা-পাতা, কনডেন্স মিল্কসহ প্রায় ৪ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

আরও পড়ুন :আলফালাহ গলি থেকে ২৮ ভরি স্বর্ণ চুরি করেছিল ২ যুবক 

ভুক্তভোগী আলিম জানান, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে দোকানে এসে দেখি পেছনের দিকে ভেঙে সবকিছু তছনছ। আমার ১৫ হাজার টাকা দামের দুইটি স্মাট ফোন নিয়ে গেছে।

Yakub Group

ভুক্তভোগী আবদুল আজিজ বলেন, রাতে ঠিকঠাক দোকান বন্ধ করেও রেহাই মিলেনি। সকালে দোকান খুলে দেখি পেছনের অংশ ভেঙে কে বা কারা নগদ ৫ হাজার টাকা, সিগারেটসহ মালামাল নিয়ে গেছে। সবকিছু মিলে আমার ৭০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নুরুন্নবী আলোকিত চট্টগ্রামকে বলেন, চুরির বিষয়ে কোনো অভিযোগ পাইনি। আভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm