দুমড়েমুচড়ে গেল কার—মুহূর্তেই চালকের লাশ, শিশুসহ রক্তাক্ত ৫

হাটহাজারীতে দ্রুতগতির প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন কার চালক। গুরুতর আহত হয়েছেন তিন শিশুসহ গাড়িতে থাকা ৫ জন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৮টার দিকে কাপ্তাই-রাস্তার মাথা সড়কের কুয়াইশ বুড়িশ্চর হামিদ শরিফ দঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি—অভিযোগ করায় ক্ষুব্ধ চেয়ারম্যান, সংঘর্ষে রক্তাক্ত ১২

নিহত কার চালকের নাম তৌহিদুল ইসলাম ওরফে আসিফ (২৫)। তিনি রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের লাম্বুরহাট এলাকার মুহাম্মদ আলীর ছেলে।

আহতরা হলেন- মো.জাফর (৪৫), রুজি আক্তার (২৫) , রানা (১২), আবিদ (৫) ও মিম (৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীয় সূত্রে জানা গেছে, আজ (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে বিমানবন্দর থেকে কাপ্তাইগামী একটি দ্রুতগতির কার নিয়ন্ত্রণ হারিয়ে হামিদ শরিফ ঘাটা এলাকায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে কারটি দুমড়েমুচড়ে যায়। এসময় কার চালক তৌহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। এছাড়া গাড়িতে থাকা তিন শিশুসহ ৫ জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন: রক্তাক্ত করে প্রতিবন্ধীর মোবাইল—টাকা ছিনিয়ে নিল চাচা—ভাতিজা

আহতদের হাসপাতালে নিয়ে আসা মো. শোয়াইব খান বলেন, অফিসে যাওয়ার পথে দেখলাম হামিদ শরিফ ঘাটায় দুর্ঘটনায় শিশুসহ ৫ জন সড়কের ওপর গুরুতর আহত অবস্থায় কাতরাচ্ছেন। পরে আমি তাদের সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

এ বিষয়ে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল আলম আশিক বলেন, হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে পাঠিয়ে দেন।

সিএম/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm