টেরিবাজারের ব্যবসায়ীর লাশ ঝুলছিল আসকার দীঘির পাড়ে

নগরের আসকার দীঘির পশ্চিম পাড় এলাকা থেকে হুমায়ুন (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত হুমায়ুন একই এলাকার ওলি উল্লাহর ছেলে। তিনি টেরিবাজারে কাপড়ের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, নিহত হুমায়ুন টেরিবাজারে একজন কাপড় ব্যবসায়ী। কিছুদিন ধরে হুমায়ুনের সঙ্গে তার স্ত্রী সাবানার পারিবারিক সমস্যা চলছিল। আজ (মঙ্গলবার) সকালে স্ত্রীকে বাবার বাডি দিয়ে আসেন। এরপর সেখান থেকে এসে কোনো একসময় তিনি আত্মহত্যা করেন।

Thai Food

আরও পড়ুন: মন্দিরে ঝুলছিল যুবকের লাশ

এর আগে রুমের দরজা বন্ধ দেখে পরিবারের সদস্যরা অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে বিষয়টি স্ত্রী সাবানাকে ফোনে জানায়। খবর পেয়ে তিনি বাবার বাড়ি থেকে এসে রুমের দরজা ভেঙে স্বামীকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে জানালে তারা লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন, আসকার দীঘির পশ্চিম পাড় এলাকায় হুমায়ুন নামে এক ব্যবসায়ী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরে আমরা খবর পেয়ে ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করি। এটি হত্যা নাকি আত্মহত্যা এখনও বলা যাচ্ছে না। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এএইচ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm