লালব্রিজে ঘাতক বাসে প্রাণ হারালেন কলেজশিক্ষক, রক্তাক্ত ৭

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মো. নুরুল আলম (৪০) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। এসময় আরও ৭ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল সাতটার দিকে উপজেলার হারবাং লালব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল আলম বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিনামারা এলাকার মোস্তাক আহমদের ছেলে।

আরও পড়ুন: অটোরিকশা উল্টে কেটে গেল গলা, চকরিয়ায় মুয়াজ্জিন নিহত

আহতরা হলেন- সিলেটের মো. আজগর আলীর ছেলে মো. হেলাল উদ্দিন (২৮), সফিক আলীর ছেলে মো. শামিম (২৭), তোতা মিয়ার ছেলে লেদু মিয়া (৪৮), নোয়াখালীর অজি উল্লাহর ছেলে আশরাফ (২৫), তাঁর ভাই কলিম উল্লাহ (৩৭), পেকুয়ার শিলখালী ইউনিয়নের আবুল কালামের ছেলে মিশকাত (২১) ও মো. শফির ছেলে মোজাফ্ফর হোসেন (২৮)।

চিরিঙ্গা হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক (আইসি) মো. জাহাঙ্গীর আলম আলোকিত চট্টগ্রামকে বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চকরিয়ার হারবাং লালব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসের এক যাত্রী ঘটনাস্থলে মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাসটি পালিয়ে গেছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

মুকুল কান্তি/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm