লামায় মন্দিরে হামলা—দুই মামলায় গ্রেপ্তার ৪ আসামি রিমান্ডে নেবে পুলিশ

লামা কেন্দ্রীয় হরি মন্দিরে হামলা-ভাঙচুর, হিন্দুদের দোকান ও বসতবাড়িতে হামলা-লুটপাট এবং পুলিশের উপর হামলার ঘটনায় লামা থানায় পৃথক দুটি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেপ্তার হওয়া ৪ আসামিকে ৪ দিনের রিমান্ডে নেবে পুলিশ।

এর আগে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সোমবার (১৮ অক্টোবার) শুনানি শেষে ৪ জনের জামিন নামঞ্জুর করেন। একইসঙ্গে তাদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন- মো. কাউসার (৩৫), মো. খালেক (৪০), আল আমিন (১৯) ও মো. নিজাম (২৭)।

গত ১৪ অক্টোবর বৃহস্পতিবার হামলার ঘটনায় মামলা দুটি করেন লামা থানার এসআই আশরাফ হোসেন ও কেন্দ্রীয় হরি মন্দিরের সভাপতি প্রশান্ত ভট্টাচার্য।

আরও পড়ুন: জেএমসেন হলে হামলা—১০ জনকে জেল গেটে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

Thai Food

গত ১৭ অক্টোবর এসআই আশরাফ হোসেন বাদী হয়ে লামা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. শাহীনসহ (১ নম্বর আসামি) ৪৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ জনকে আসামি করে মামলা করেন।

অন্যদিকে লামা কেন্দ্রীয় হরি মন্দির সভাপতি প্রশান্ত ভট্টাচার্য বাদী হয়ে সোমবার (১৮ অক্টোবর) লামা মাতামুহুরী কলেজের ইংরেজি প্রভাষক মো. মোনায়েমকে ১ নম্বর আসামি করে ৯৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত সাড়ে ৩শ জনের নামে আরেকটি মামলা করেন।

যোগাযোগ করা হলে লামা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. আলমগীর আলোকিত চট্টগ্রামকে বলেন, মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ইএস/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm