লকডাউন না মেনে ৫৮ জনের কাঁধে উঠল মামলা, গুনতে হলো জরিমানা

লোহাগাড়ায় লকডাউন নিশ্চিত করতে মাঠ রয়েছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ । এসময় বিধিনিষেধ অমান্য করে অযথা ঘোরাঘুরি ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ৫৩ জনের কাঁধে উঠেছে মামলা, গুণতে হলো ৫১ হাজার ৬০০ টাকা জরিমানা।

রোববার (২৫ জুলাই) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবীব জিতু আমিরাবাদ,পদুয়া বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন।

এ সময় লোহাগাড়া ট্রাফিক ইন্সপেক্টর স্নেহহাংশু বিকাশ সরকার, বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন জাযাউল ইসলাম, এসআই রুহুল আমিন, ট্রাফিক সার্জেন্ট মাহমুদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ মুহাম্মদ ইলিয়াছ রুবেল ও সিএ সমির চক্রবর্তী উপস্থিত ছিলেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবীব জিতু জানান, সারাদেশে করোনা সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসনসহ সেনাবাহিনী ও পুলিশ মাঠে কাজ করছে। কিন্তু মানুষ নানা অজুহাতে ঘরের বাইরে আসছে । লকডাউন অমান্য করায় সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৫৩ মামলায় ৫১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।’

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm