র‌্যাবের ওপর হামলা করে ভারত পালিয়ে যাওয়া শাকিল অবশেষে ধরা

মিরসরাইয়ে র‌্যাব সদস্যের ওপর হামলার ঘটনায় মো. শাকিলকে (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) গোপন সংবাদে কর্ণফুলী সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৭।

গ্রেপ্তার শাকিল ফেনীর জেলার ছাগলনাইয়া থানার চম্পক নগরের মো. ইউনুছের ছেলে।

এ বিষয়ে র‌্যাবের সিনিয়র সহরকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গত ২৫ মে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের জন্য মিরসরাই জোরারগঞ্জ থানার ধুমঘাট এলাকায় পৌঁছালে মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়। তারা র‌্যাবের গাড়ি আটকাতে ব্যর্থ হয়ে ইয়ারহাট ফুটওভার ব্রিজ এলাকায় দুটি কার্ভাডভ্যান রেখে রাস্তা বন্ধ করে দেয়। এরপর ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করে গুজব ছড়ায়। তারা পরিকল্পিতভারে র‌্যাব সদস্যদের ওপর অতর্কিত হামলা করলে দুই সদস্য গুরুতর আহত হয়। এসময় তারা একটি প্রাইভেট কার ভাঙচুর করে।

আরও পড়ুন: র‌্যাবের ওপর হামলা করে লুকিয়ে থাকা ডজন মামলার আসামি ধরা

Yakub Group

তিনি বলেন, ঘটনার পর সিসিটিভির ফুটেজ ও গোপন তথ্যে ২৬ মে জোরারগঞ্জ ও ফেনী জেলার ছাগলনাইয়া থানায় অভিযান চালিয়ে ১৩ জনকে মাদকসহ আটক করা হয়। হামলার মূল হোতা শাকিল ঘটনার পর ভারতে আত্মগোপনে ছিলেন।

তিনি আরও বলেন, মঙ্গলবার বিকালে চট্টগ্রামের কর্ণফুলী সেতুর টোল প্লাজা এলাকায় অবস্থানের গোপন সংবাদে অভিযান চালিয়ে শাকিলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানা ও ফেনী জেলার ছাগলনাইয়া থানায় মাদক, অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ ৬টি মামলা রয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল খায়ের আলোকিত চট্টগ্রামকে বলেন, গ্রেপ্তার শাকিলকে আজ (বুধবার) ভোরে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এএ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm