রোগীর মুখ থেকে মাস্ক খুলে ফেলা সেই ওয়ার্ডবয় র‌্যাবের কব্জায়

বকশিশ না পেয়ে মুখ থেকে অক্সিজেনের মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত কর্মচারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্মচারী আসাদুজ্জামান ওরফে ধলুকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে মুখ থেকে অক্সিজেন মাস্ক খুলে নেওয়ার পর বিকাশ চন্দ্র কর্মকার নামের এক রোগী মারা যায় বলে তার স্বজনদের অভিযোগ।

বিকাশের বাবা বিশু কর্মকার জানান, তারা গরিব মানুষ। সামান্য কিছু টাকা নিয়ে ছেলের চিকিৎসার জন্য হাসপাতালে যান। আসাদুজ্জামান ট্রলি ঠেলে ২০০ টাকা বকশিশ দাবি করলে তিনি দেড়শ টাকা দেন। দাবি করা পুরো টাকা না পেয়ে অক্সিজেন মাস্ক খুলে ফেলে আসাদুজ্জামান। সঙ্গে সঙ্গে তার ছেলের মুখে ফেনা উঠে যায়। কিছুক্ষণ পরেই সে মারা যায়।

Thai Food

আরও পড়ুন: ভোরের আগুনে জ্বলল শিশু, হাসপাতালে কাতরাচ্ছে ৫ জন

অভিযুক্ত আসাদুজ্জামান শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের খণ্ডকালীন কর্মচারী বলে জানা যায়। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার র‌্যাব। এ ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহত বিকাশের বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার পুঁটিমারি গ্রামে। ওয়ার্কশপ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি আহত হয়েছিলেন। তাকে প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছিল। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm