রাতের আঁধারে এটিএম বুথের দরজা ভাঙছিল ৩ যুবক

নগরের একটি এটিএম বুথ থেকে টাকা ছিনতাই চেষ্টার অভিযোগে তিন যুবককে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত ২টার দিকে ফিরিঙ্গীবাজার মোড়ের ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. অনোয়ার হোসেন (৩২), মো. জহির আলম (৩৪) ও আদনান (৩৭)। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আরও পড়ুন: পেশায় চোর—১০ বছরে ৭০০ নিখুঁত চুরি, বেশিরভাগই টার্গেট স্বর্ণে

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ২টার দিকে ওই তিন যুবক মোটরসাইকেল নিয়ে ফিরিঙ্গীবাজার মোড়ের ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথের সামনে গিয়ে টাকা তুলবে বলে দরজায় ধাক্কা দিতে থাকে। একপর্যায়ে এটিএম বুথের ভেতর থাকা সিকিউরিটি গার্ড মো. নাজিম উদ্দিন (৫২) দরজা না খুললে আটক ব্যক্তিরা জোরপূর্বক বুথের দরজা খোলার চেষ্টা করেন। এ সময় গার্ডকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে উদ্যত হন তারা। পরে আশেপাশে থাকা লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে।

Thai Food

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবকরা এটিএম বুথ থেকে টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসার কথা স্বীকার করেন।

পরে মো. জামশেদ চৌধুরী থানায় এজাহার দায়ের করলে মামলা করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় তিন যুবককে।

আরও পড়ুন: ‘চোর পেশায় ৫ বছরে’—৩৫০ চুরি, জেল খেটেছেন মাত্র ২ বার

যোগাযোগ করা হলে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার ছিনতাইকারী। তারা মোটরসাইকেল নিয়ে গভীর রাতে এলাকায় এলাকায় ঘুরে বেড়ান। সুযোগ বুঝে এটিএম বুথে ঢোকার চেষ্টা করেন। তারা কয়েকদিন আগেও এটিএম বুথে ডাকাতির ঘটনাকে পুঁজি করে ছিনতাইয়ের কাজে নামেন। তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ওসি আরও বলেন, আনোয়ার হোসেনের বিরুদ্ধে ডিএমপির রামপুরা থানায় অস্ত্র মামলা রয়েছে। এছাড়া জহির আলমের বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী থানায় নারী নির্যাতনসহ দুটি মামলা এবং আনোয়ারা থানায় মাদকদ্রব্য আইনে ১টি মামলা রয়েছে।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm