রাতের আঁধারে উধাও—ময়লা ফেলতে গিয়ে খোঁজ মিলছে না মাদ্রাসার ২ ছাত্রের

চট্টগ্রামের কর্ণফুলী এলাকার একটি মাদ্রাসা থেকে দুই ছাত্রের নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার ১০ দিন পেরিয়ে গেলেও নিখোঁজ ছাত্রদের সন্ধান পাওয়া যায়নি।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর রাতে ময়লা ফেলার কথা বলে বের হয়ে তারা নিখোঁজ হয়। তবে এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর পরিবার বাদী হয়ে কর্ণফুলী থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজরা হলো -আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামের মোজাফ্ফর আহমদের ছেলে মোজাম্মেল হক মিরাজ (১৪) ও চকরিয়া উপজেলার বদরখালী গ্রামের মো. ফেরদৌস আহমদের ছেলে মো. সাগর (১৫)।

আরও পড়ুন: ডাক্তার দেখাতে গিয়ে ছেলেসহ নিখোঁজ অন্তঃসত্ত্বা গৃহবধূ

Yakub Group

নিখোঁজ শিক্ষার্থী মিরাজের বাবা মোজাফ্ফর আহমদ বলেন, আমার ছেলে চার বছর ধরে এই মাদ্রাসায় লেখাপড়া করছে। গত ১৮ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা থেকে জানানো হয় আমার ছেলে পালিয়েছে। এরপর আমরা সম্ভাব্য সব জায়গায় খুঁজেছি। কিন্তু এখনো ছেলের কোনো খবর পাইনি।

মাদ্রাসার পরিচালক হাফেজ মো. শফি বলেন, মাদ্রাসার সবচেয়ে পুরাতন ছাত্র ছিল এরা দুজন। প্রতিদিন আমার ছেলের উপস্থিতিতে বাইরে ময়লা ফেলতে যায় । ঘটনার দিন আমার ছেলে কাজে বাইরে ছিল। এই সুযোগে তারা আমার কাছ থেকে ছেলের নামে চাবি নিয়ে গেইট খুলে পালিয়ে যায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় অভিভাবকরা সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

ইমরান/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm