রাঙামাটি থেকে মদ এনে চট্টগ্রাম শহরে সাপ্লাই, মোহরায় ধরা ২ যু্বক

নগরের ১২০ লিটার চোলাই মদসহ দুযুবককে আটক করেছে পুলিশ। এ সময় মদ বহনকারী একটি অটোরিকশা জব্দ করা হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকালে চান্দগাঁও কালুরঘাট মোহরা বাসস্ট্যান্ড লায়লা হোটেল এন্ড বিরিয়ানি হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- রাঙামাটি চন্দ্রঘোনা থানার কেপিআই কাটাপাহাড় পিলু মেম্বার বাড়ির ইউনুস মাস্টারের ছেলে মো. মাসুদ মিয়া (৪৫) এবং পটিয়া থানার পূর্ব আজিমপুর পাঠানপাড়া গোলাম সোবহান বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে মো. রাশেদুল ইসলাম ওরফে রাসেল (৩০)।

এদিকে এ চক্রের সঙ্গে জড়িত মো. জসিম (৩৫) নামে আরও একজনের তথ্য পেয়েছে পুলিশ। তার বাড়ি রাঙ্গুনিয়ায়

আরও পড়ুন: চট্টগ্রাম বন্দরে মদের পর পাওয়া গেল ৫৩ হাজার প্যাকেট নিষিদ্ধ সিগারেট

Yakub Group

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে রাঙামাটি থেকে দুই ব্যক্তি অটোরিকশা করে বিপুল পরিমাণ চোলাই মদ নিয়ে চট্টগ্রাম শহরের দিকে আসছিল। খবর পেয়ে কালুরঘাট বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট স্থাপন করে অটোরিকশা থেকে দুজনকে আটক করা হয়। পরে সেই অটোরিকশায় তল্লাশি করে ১২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বলেন, কালুরঘাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১২০ লিটার চোলাই মদসহ দুজনকে আটক করা হয়েছে। এ সময় একটি অটোরিকশা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন ধরে রাঙামাটি থেকে চোলাই মদ সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করতেন। এ চক্রের সঙ্গে জসিম নামে আরও একজন জড়িত থাকার তথ্য পেয়েছি। তাকেও আটকের চেষ্টা চলছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm