ইউপি নির্বাচন—রাউজানে নৌকায় উঠলেন যারা

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাউজানের ১৪টি ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালে গণভবনে মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবি সভায় চেয়ারম্যান পদের তালিকা চুড়ান্ত করা হয়।

রাউজানে দলীয় মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ১ নম্বর হলদিয়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্বা শফিকুল ইসলাম, ২ নম্বর ডাবুয়া ইউনিয়নে আবদুর রহমান চৌধুরী, ৩ নম্বর চিকদাইর ইউনিয়নে প্রিয়তোষ চৌধুরী, ৪ নম্বর গহিরা ইউনিয়নে নুরুল আবছার, ৬ নম্বর বিনাজুরী ইউনিয়নে রবিন্দ্র লাল চৌধুরী, ৭ নম্বর রাউজান ইউনিয়নে বিএম জসিম উদ্দিন হিরু, ৯ নম্বর পাহাড়তলী ইউনিয়নের রোকন উদ্দিন, ১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়নে বীর মুক্তিযোদ্বা আব্বাস উদ্দিন আহম্মদ, ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নে সাহাবুউদ্দিন আরিফ, ১২ নম্বর উরকিরচর ইউনিয়নে সৈয়দ আবদুল জব্বার সোহেল, ১৩ নম্বর নোয়াপাড়া ইউনিয়নে বাবুল মিয়া, ১৪ নম্বর বাগোয়ান ইউনিয়নে ভূপেশ বড়ুয়া ও ১৫ নম্বর নেয়াজিশপুর ইউনিয়নে সরোয়ার্দি সিকদার।

এদিকে ৮ নম্বর কদলপুর ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম এখনো প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন: হাফিজ মিয়ার মতো গুণীজনদের জীবনালেখ্য নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে

দলীয় সূত্রে জানা গেছে, রাউজানের ১৪টি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে মেম্বার পদে ও মহিলা মেম্বার পদে আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী চুড়ান্ত করে রেখেছে রাউজান উপজেলা আওয়ামী লীগ। তবে নির্বাচনে বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দলের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী কে হচ্ছেন এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি ।

রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা আলোকিত চট্টগ্রামকে বলেন, আগামী ২৮ নভেম্বর রাউজানের ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার পদে ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে । আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র জমাদানের শেষ দিন । তবে চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার পদের প্রার্থীদের কেউ এখনো মনোনয়নপত্র সংগ্রহ করতে আসেননি।

শফি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!