রাউজানে দিনদুপুরে বেপরোয়া ট্রাক দুমড়েমুচড়ে দিল অটোরিকশা, রক্তাক্ত ৪

রাউজানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন— উপজেলার ১২ নম্বর উরকিরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সওদাগরপাড়া গ্রামের জাহাঙ্গীর মেম্বারের পুরাতন বাড়ির আব্দুর শুক্কুর সওদাগর (৫০), তাঁর স্ত্রী রুজি আকতার (৪০) মেয়ে রুমা আকতার (১৯) এবং রাঙ্গুনিয়া পৌরসভার আদিলপুর গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক আমির হোসেন।

আরও পড়ুন : রাউজানে যে কারণে ছোট ভাইকে খুন করল বড় ভাই

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকদিন আগে আব্দুল শুক্কুরের মেয়ে রুমা আকতার বাড়িতে চা বানানোর সময় শরীরে গরম পানি পড়ে পুড়ে যায়। ক্ষতস্থানে নিয়মিত ড্রেসিং করার জন্য তাকে যেতে হয় নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে। আজও অটোরিকশায় (চট্টগ্রাম থ-১৩-০৭৪৫) হাসপাতালে যাচ্ছিলেন। কিন্তু নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে ইটবাহী ট্রাকের সঙ্গে (ফেনী-ড-১১-০২২৪) তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ অটোরিকশার তিন যাত্রী আহত হন।

এসময় অটোরিকশার সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ঘটনার পর পালিয়ে যায় ট্রাক চালক।

যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াপাড়া ট্রাফিক পুলিশের সার্জেন্ট আনোয়ারুল হক মাসুদ বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!