রাউজানে থামছে না ডাকাতি, এবার স্প্রে মেরে ঘুম পাড়িয়ে মেম্বারের ঘরে লুট

রাউজানে থামছে না ডাকাতি। একদিনের ব্যবধানে আবারও হয়েছে ডাকাতি। এসময় ডাকাত দল ৮০ হাজার টাকা, এক ভরি ওজনের ৮টি স্বর্ণের আংটি ও দুটি মোবাইল ফোন নিয়ে গেছে।

রোববার (৩০ অক্টোবর) ভোররাতে ৮ নম্বর কদলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পরীর দীঘির পাড়ের উত্তর পুমূর্ব পাশে ভোমরপাড়া ইউপি মেম্বার আলী আকবরের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাতেরা ইউপি মেম্বার আলী আকবরের ঘরের দরজা ভেঙে প্রবেশ করে চেতনা নাশক স্প্রে ছিটিয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে ফেলে। এরপে আলমিরা খুলে ৮০ হাজার টাকা, এক ভরি ওজনের ৮টি স্বর্ণের আংটি ও দুটি মোবাইল ফোন নিয়ে চলে যায়।

আরও পড়ুন : ডাকাতির পর ধর্ষণ, ৯ বছর পর পুলিশের জালে ইসহাক

এ বিষয়ে মেম্বার আলী আকবর বলেন, রাতের আঁধারে ডাকাতদল পরিবারের সদস্যদের অজ্ঞান করে আলমিরা থেকে ৮০ হাজার টাকা, এক ভরি ওজনের ৮টি স্বর্ণের আংটি ও দুটি মোবাইল ফোন নিয়ে গেছে।

Yakub Group

মেম্বার আরও বলেন, গত এক বছর আগে আমার গোয়াল ঘর থেকে ৮০ হাজার টাকা দামের একটি গরু চুরি হয়।

কদলপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মদ চৌধুরী বলেন, রোববার ভোররাতে মেম্বারের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে ডাকাতরা। চেতনানাশক স্প্রে ছিটিয়ে সবাইকে অজ্ঞান করে আলমিরাতে রাখা ঋণের ৮০ হাজার টাকা, এক ভরি ওজনের ৮টি স্বর্ণের আংটি ও দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে।

এ বিষয়ে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনার বিষয়ে কেউ অভিযোগ করেনি।

প্রসঙ্গত, শনিবার (২৮ অক্টোবর) রাউজান চিকদাইর পুলিশ ফাঁড়ির ৫০০ গজ দূরে ডাবুয়ার জগন্নাথ হাট প্রকাশ বাইন্যার হাটে ডাকাতির ঘটনা ঘটেছে।

এর আগে শুক্রবার (২৮ অক্টোবর) রাত আড়াইটার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া এলাকার মো. আলী চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm