রমজানের জমজমাট বাজারকে ‘টার্গেট’ করে ফের তৎপর মলম পার্টি

পবিত্র রমজানে জমজমাট বাজারকে টার্গেট করে নগরে আবারও সক্রিয় হয়ে উঠেছে মলম পার্টির সদস্যরা। এসব পার্টি সারাবছর কম বেশি সক্রিয় থাকলেও ঈদ বা কোনো বড় উৎসবকে কেন্দ্র করে তারা পুরোদমে সক্রিয় হয়ে ওঠে। বিশেষ করে তাদের টার্গেটে থাকে পথচারী ও বাস যাত্রীরা।

এবার নগরের চান্দগাঁও থানা এলাকা থেকে মলম পার্টি চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘সরেজমিন’—রমজানের বাজারে রাতারাতি পাকছে কলা, বিষ খাচ্ছে গর্ভবতী মায়েরা

বুধবার (৬ এপ্রিল) রাতে বহদ্দারহাট মোড় এলাকা থেকে চান্দগাঁও থানা পুলিশের অভিযানে মলম পার্টির সক্রিয় চার সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চেতনানাশক ৪০টি ডরামিকাম ট্যাবলেট, ছোট কাচের কৌটা ভর্তি দুটি মলম ও নগদ সাড়ে ১৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন- তাজউদ্দীন (৪৯), মো. আলী ওরফে আলমগীর (২৯), সাহাব উদ্দিন (৩৭) ও নুরুল আলম ওরফে নুর উদ্দিন (৪৫)।

চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, নগরের বহদ্দারহাট মোড় এলাকায় মলম পার্টির সক্রিয় সদস্যরা অবস্থান করছে—এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৪০টি চেতনানাশক ডরামিকাম ট্যাবলেট, ছোট কাচের কৌটা ভর্তি দুটি মলম ও নগদ ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করি।

আরও পড়ুন: রমজানের জমজমাট বাজারে ছড়িয়ে দিতে জাল টাকা তৈরি করেছিল ৪ যুবক

তিনি আরও জানান, এসব মলম পার্টির সদস্য ঈদ বা উৎসবকে কেন্দ্র করে সক্রিয় হয়ে উঠে। তারা পথচারী ও বাসযাত্রীদের ডাবের পানির সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে কৌশলে পান করিয়ে এবং মলম লাগিয়ে সবকিছু নিয়ে পালিয়ে যায়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm