রমজানজুড়ে অসহায় মানুষের পাশে থাকতেন মহিউদ্দিন চৌধুরী : হেলাল আকবর চৌধুরী বাবর

পবিত্র রমজানের নবম দিনে দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

সোমবার (১১ এপ্রিল) বিকাল ৫টায় নগরের আন্দরকিল্লা মোড়, লালদীঘির পাড়, নন্দনকানন ও ডিসি হিল এলাকায় সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় ইফতার বিতরণ করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে রমজানজুড়ে থাকবে মহিউদ্দিন চৌধুরীর ইফতারের সেই আয়োজন : হেলাল আকবর চৌধুরী বাবর

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। এই মাসে মহিউদ্দিন চৌধুরী অসহায় ও মেহনতি মানুষের মাঝে খাবার বিতরণ করতেন। এরই ধারাবাহিকতায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। মহিউদ্দিন চৌধুরী বেঁচে নেই, কিন্তু তাঁর সুযোগ্য সন্তান মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি আমাদের পথ প্রদর্শক। তাঁর দিকনির্দেশনায় আমরা সাধ্য অনুযায়ী গরিব, দুখী ও মেহনতি মানুষের কাছে ইফতার ও সেহেরি পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। ভবিষ্যতে এই কার্যক্রমকে বৃহত্তর আকারে সারা চট্টগ্রামে ছড়িয়ে দিতে চাই।

এতে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা আইনুল ইসলাম আবেদ, হুমায়ুন কবির রানা, সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, শিবু প্রসাদ চৌধুরী, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ওমর ফারুক, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, মো. জাহেদ, দেলোয়ার হোসেন, কামরুল হাসান, আবু তাহের রানা, মহানগর ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক লিটন চৌধুরী রিংকু ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহসভাপতি মনিরুল ইসলাম।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm