হঠাৎ বড় রদবদল—চট্টগ্রামে রেলে

বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলে বিভিন্ন পদে বড় রদবদল করা হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের উপসচিব সালমা পরভীন সাক্ষরিত এক আদেশ এ রদবদল করা হয়েছে।

এতে রেলওয়ে পূর্বাঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ব্রিজ) মো. আহসান জাবিরকে রেলভবন ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ প্রকল্পের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে বদলি করা হয়েছে।

রেলওয়ে (পূর্বাঞ্চল) সিআরবির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ট্র্যাক) মো. মহিউদ্দিন আরিফকে রেল ভবনে পরিচালক (প্রকৌশল) এবং অতিরিক্ত প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রক (ক্রয়) মো. ফরিদ আহমেদকে রেলওয়ে (পশ্চিম) রাজশাহীর অতিরিক্ত মহাব্যবস্থাপক হিসেবে বদলি করা হয়েছে।

Yakub Group

আরও পড়ুন : চট্টগ্রামে এসেই ক্ষুব্ধ রেলমন্ত্রী, অবৈধ পার্কিং দেখেই বরখাস্ত ডিআরএম ও স্টেশন ম্যানেজার

এছাড়া রেলওয়ে পূর্বাঞ্চলের সরঞ্জাম নিয়ন্ত্রক মো. বেলাল হোসেন সরকারকে রেল ভবনে অতিরিক্ত প্রধান পরিকল্পনা কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান বৈদ্যুতিক প্রকৌশলীকে একই অঞ্চলে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ রেলওয়ে (পশ্চিম) রাজশাহীর অতিরিক্ত মহাব্যবস্থাপক অজয় কুমার পোদ্দারকে রেলওয়ে (পূর্বাঞ্চল) চট্টগ্রামে প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী পদে বদলি করা হয়েছে।

বগুড়া-সিরাজগঞ্জ নতুন ডুয়েলগেজ রেলপথ নির্মাণ প্রকল্পের প্রধান প্রকৌশলী মো. আবু জাফর মিয়াকে রেলওয়ে পূর্বাঞ্চল চট্টগ্রামের প্রধান প্রকৌশলী হিসেবে বদলি করা হয়েছে।

অন্যদিকে রেল ভবনের মহাপরিচালকের কার্যালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুস সালামকে রেলওয়ে পূর্বাঞ্চল চট্টগ্রামে অতিরিক্তি প্রধান প্রকৌশলী (ব্রিজ) হিসেবে বদলি করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ প্রকল্পের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আরমান হোসেনকে রেলওয়ে পূর্বাঞ্চল সিআরবির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ট্র্যাক) হিসেবে বদলি করা হয়েছে।

সিএম/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm