কাভার্ডভ্যান কেড়ে নিল ব্যবসায়ীর প্রাণ, রক্তাক্ত বন্ধু হাসপাতালে

নগরের অক্সিজেনে কাভার্ডভ্যানের ধাক্কায় এনায়েত উল্লাহ শাহ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার (১২ ডিসেম্বর) রাত ১২টার দিকে অক্সিজেন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনায়েত উল্লাহ হাটহাজারীর ফতেয়াবাদ বটতলী ১৩ নম্বর ইউনিয়নের ১ নম্বার ওয়ার্ডের উকিল বাড়ির নাজিম উদ্দীনের ছেলে। গুরুতর আহত মো.মুরাদ (৩০) হাটহাজারীর চৌধুরীহাটের ইডেন সিটি এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

আরও পড়ুন: মোটরসাইকেল চুরমার—বেড়াতে গিয়ে কাভার্ডভ্যান কেড়ে নিল ২ বন্ধুর প্রাণ

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত এনায়েত উল্লাহ পেশায় একজন কাপড় ব্যবসায়ী। বায়েজিদ ইস্টার্ন শপিং সেন্টারে তার মালিকানাধীন একটি কাপড়ের দোকান রয়েছে। প্রতিদিনের মতো দোকান শেষ করে বন্ধু মুরাদসহ মোটরসাইকেলে তিনি বাড়ি ফিরছিলেন। রাত ১২টার দিকে অক্সিজেন এলাকায় পৌঁছালে কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এনায়েত উল্লাহর। এতে গুরুতর আহত হয় তার বন্ধু মুরাদ। তাকে চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নুরুল আলম আশিক জানান, অক্সিজেন মোড় এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় এনায়েত উল্লাহ শাহ নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm