৪ দিন ভাসতে ভাসতে চট্টগ্রাম বন্দরের ট্যাংকার থেকে পড়ে যাওয়া যুবকের লাশ গেল ভাটিয়ারীতে

চট্টগ্রাম বন্দর থেকে নিখোঁজ যুবক এনামুল হকের (২৬) লাশ সীতাকুণ্ডের ভাটিয়ারী থোকে উদ্ধার করেছে নৌ পুলিশ। নিখোঁজের ৪ দিন পর লাশটি ভাসতে ভাসতে চট্টগ্রাম বন্দর থেকে ভাটিয়ারী পৌঁছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) বেলা ১২টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের তুলাতলি এলাকার সমুদ্র উপকূল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে নিহতের স্ত্রী নাজমা বেগম লাশটি তার স্বামীর বলে শনাক্ত করেন। নিহত এনামুল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কৈতরা গ্রামের আব্দুল হকের ছেলে।

আরও পড়ুন: মোটরসাইকেল আরোহীকে লাশ করে পালিয়ে গেল গাড়ি

স্থানীয় সূত্রে জানা যায়,গত ১ এপ্রিল এনামুল চট্টগ্রাম বন্দরে জাহাজে উঠার সময় ট্যাংকার থেকে পা পিছলে সাগরে পড়ে নিখোঁজ হন।

পরে এ ঘটনায় তার স্ত্রী নাজমা বেগম ইপিজেড থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। আজ (মঙ্গলবার) বেলা ১২টায় ভাটিয়ারী ইউনিয়নের তুলাতলি এলাকায় সাগরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা বিষয়টি কুমিরা নৌ পুলিশকে জানায়। পরে নৌ পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ আলোকিত চট্টগ্রামকে বলেন, সাগরে লাশ ভাসার খবরে কুমিরা নৌ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হবে।

সালাউদ্দিন/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm