দুদিনের অভিযানে ধরা পড়ল মহাসড়কে যাত্রীবেশে থাকা ৯ ডাকাত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল, প্রাইভেট কার ও অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার ও বৃহস্পতিবার (১৯ ও ২০ জানুয়ারি) সীতাকুণ্ড, মিরসরাই ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: জুয়েলারি দোকানে ডাকাতি করে সন্দ্বীপে লুকিয়ে ছিল ৩ ডাকাত

গ্রেপ্তাররা হলেন- সীতাকুণ্ডের মধ্যম সলিমপুর এলাকার সেকান্দার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৩), মিরসরাইয়ের পূর্ব হাইতকান্দি এলাকার রবিউল হোসেনের ছেলে আরাফাত হোসেন রনি (২৩), চট্টগ্রাম ফ্রি-পোর্ট এলাকার মো. ওসমানের ছেলে তুষার (২২), সীতাকুণ্ডের দক্ষিণ সলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মো. শহিদ (২৩), চট্টগ্রামের কালুশাহ এলাকার মৃত বজলুল হকের ছেলে মো. বক্কর (২৬), ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মহসিন (২৩), ভাটিয়ারির হাতেমপাড়া এলাকার মো. রফিকের ছেলে রবিউল হোসেন (২৪), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার মো. ইউসুফের ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদুর রহমান (২৩)।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চুরি-ডাকাতির ঘটনায় জড়িত সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ছিনতাই ও ডাকাতি করতো।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm