ম্যাজিস্ট্রেট আসার খবর শুনেই পালিয়ে গেল, রেখে গেল ৭ ডাম্পার ট্রাক—এক্সকেভেটর

লোহাগাড়ায় অবৈধভাবে মাটি কাটার দায়ে ৭টি ডাম্পার ট্রাক ও ১টি এক্সক্যাভেটর জব্দ করা হয়েছে। তবে এ সময় পালিয়ে যায় এ কাজে জড়িতরা।]ৎ

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের চান্দা বড়ুয়াপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা ।

আরও পড়ুন: বালু তোলার নেতৃত্বে ইউপি সদস্য, দুই কৃষকের অভিযোগ পেয়ে অভিযানে গেলেন ম্যাজিস্ট্রেট

স্থানীয় সূত্রে জানা গেছে, পুটিবিলার চান্দা বড়ুয়াপাড়া এলাকায় অবৈধভাবে মাটি উত্তোলন করে আসছিল প্রভাবশালী মহল। আজ (মঙ্গলবার) গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। অভিযানে অবৈধ মাটি কাটার সঙ্গে জড়িতরা ৭টি ডাম্পার ও ১টি এক্সক্যাভেটর রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে এসিল্যান্ড মো. মাসুদ রানা আলোকিত চট্টগ্রামকে বলেন, গোপন সংবাদের খবরে এবং ইউএনও মো. আহসান হাবীব জিতু মহোদয়ের নির্দেশনায় পুটিবিলা ইউনিয়নের চান্দা বড়ুয়াপাড়ায় অভিযানে যাই। এ সময় অপরাধীরা ১টি এক্সক্যাভেটর ও ৭টি ডাম্পট্রাক রেখে পালিয়ে যায়।

এসিল্যান্ড আরও বলেন, পরিবেশ ধ্বংসকারী যেকোনো কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। এ ধরনের অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm