কাজীর দেউড়ি মুক্তমঞ্চের সামনে থেকে মোবাইল ছিনিয়ে নিচ্ছিল ৪ যুবক, ৩ জন হাতেনাতে ধরা

নগরে পৃথক অভিযানে ১০ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি ছুরি উদ্ধার করা হয়।

রোববার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরের পলোগ্রাউন্ড মাঠ থেকে ৭ জন এবং রাত ১১ টার দিকে কাজির দেউড়ি এলাকা থেকে ৩ জনসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. শরীফ হোসেন প্রকাশ শরীফ (২১), মো. বাদশা (২২), মো. হানিফ (১৯), মো. ইমরান হোসেন লাবু (৪২), মো. ওমর ফারুক ইফতি (১৯), জয় বৈষ্ণব (১৯), মো. সালাউদ্দিন (১৯), শাকিব খান (২০), মো. জুয়েল (১৯) ও রনি দাশ (২১)।

পুলিশ জানায়, পলোগ্রাউন্ড মাঠে কয়েকজন ছিনতাইকারী অবস্থান করছে- এমন গোপন সংবাদে অভিযানে গিয়ে ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় আরও ২ জন পালিয়ে যায়। এ সময় তাদের তল্লাশি করলে ৭টি ছোরা পাওয়া যায়।

আরও পড়ুন: ‘মুহূর্তেই হাওয়া’ মোবাইলের খোঁজে পুলিশ, জালে আটকাল ৪ চোর

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায়, তারা সকলে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতির জন্য রাতে পলোগ্রাউন্ড মাঠের দক্ষিণ পাশে অন্ধকার খালি জায়গায় একত্রিত হয়েছিল। এর আগেও তারা বিভিন্ন ছিনতাই কাজে জড়িত ছিল।

কোতোয়ালী থানার ওসি মো. নেজাম উদ্দীন জানান, গত ২৬ ডিসেম্বর রাত পৌনে ১১টার দিকে একজন রেস্টুরেন্ট কর্মচারী তার সঙ্গীসহ বাসায় যাচ্ছিলেন। তারা কাজির দেউড়ি মুক্তমঞ্চের সামনে পৌঁছলে চার ছিনতাইকারী তাদের পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোন দিতে বলে। এরপর তারা এলোপাতাড়ি মারধর শুরু করে। একপর্যায়ে মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। তখন তারা চিৎকার শুরু করলে টহল পুলিশ সদস্যরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৩ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে। তবে এক ছিনতাইকারী মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। এছাড়া একইদিন রাতে পলোগ্রাউন্ড মাঠ থেকে প্রস্তুতিকালে ৭ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি ছুরি উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা করা হয়েছে।

ওসি আরও জানান, গ্রেপ্তার মো. শরীফ হোসেন প্রকাশ শরীফের বিরুদ্ধে খুলশী ও কোতোয়ালী থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা, মো. হানিফের বিরুদ্ধে খুলশী থানায় মাদক আইনে ১টি মামলা, মো. ইমরান হোসেন লাবুর বিরুদ্ধে মাদক আইনে ৩টি ও দ্রুত বিচার আইনে ১টি এবং দণ্ডবিধি আইনে ১টিসহ মোট ৫টি মামলা আছে। এছাড়া আসামি মো. ওমর ফারুক ইফতির বিরুদ্ধে কোতোয়ালী থানায় ১টি এবং পাঁচলাইশ থানায় অস্ত্র আইনে ১টিসহ মোট ২টি মামলা আছে।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm