ভিডিও ফুটেজে দেখা গেল মোটরসাইকেল চুরি, পুলিশ বলছে হারিয়ে গেছে!

বোয়ালখালীতে এক ব্যক্তির মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু থানা পুলিশ এটি চুরি হিসেবে মানতে নারাজ। ফলে বাধ্য হয়ে হারানো ডায়েরি (নং-২৪০) করতে হয় মোটরসাইকেল মালিককে।

রোববার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কানুনগোপাড়া পিওর ডেইরি ফার্মের সামনে থেকে শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের বাসিন্দা মো. শাহেদের হিরো গ্ল্যামার মডেলের (চট্টমেট্রো হ-১৫-৬৫৮৩) মোটরসাইকেলটি চুরি হয়।

সিসিটিভি ক্যামরার ফুটেজে দেখা যায়, এদিন সন্ধ্যা ৫টা ১২ মিনিটের সময় এক যুবক মোটরসাইকেলটি কয়েক সেকেন্ডের মধ্যে চালু করে দ্রুত চলে যায়।

আরও পড়ুন: ‘চুরি পেশায়’—এক মায়ের ৩ ছেলে, ৫ বছরে ৪০০ চুরি

এদিকে ঘটনার পর বোয়ালখালী থানায় গিয়ে মোটরসাইকেলের মালিক মো. শাহেদ দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে চুরির ঘটনাটি খুলে বলেন এবং সিসিটিভির ভিডিও ফুটেজটি দেখান। পরে তাঁকে এ ঘটনায় চুরির অভিযোগ করতে নিরুৎসাহিত করে সাধারণ ডায়েরি করার পরামর্শ দেওয়া হয়।

ভুক্তভোগী মো. শাহেদ বলেন, রোববার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার সময় পিওর ডেইরি ফার্মের সামনে মোটরসাইকেল রেখে ভেতরে প্রবেশ করি। এর আধঘণ্টা পর বের হয়ে দেখি গাড়িটি নেই। পরে সিসিটিভি ক্যামরা দেখে চুরির বিষয়টি নিশ্চিত হওয়ার পর থানায় গেলে পুলিশ হারানো জিডি (সাধারণ ডায়েরি) করতে বলেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

চুরির ঘটনায় জিডির সুযোগ নেই জানিয়ে অ্যাডভোকেট আশীর্বাদ বিশ্বাস বলেন, অপরাধ সংঘটিত হয়ে গেলে প্রতিকার বা ন্যায় বিচারের স্বার্থে মামলা হবে। মোটরসাইকেল পকেটে থাকার মতো বস্তু নয় যে হারিয়ে যাবে। বিষয়টি হাস্যকর।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm