মেম্বার খুন—রাজধানীতে লুকিয়ে ছিলেন ইউপি সদস্য বেলাল

মিরসরাইয়ে সাহেরখালী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আবুল কাশেম খুনের মামলার প্রধান আসামি ইউপি সদস্য বেলাল হোসেন গ্রেপ্তার হয়েছেন। আবুল কাশেমের মৃত্যুর পর গা ঢাকা দেওয়া বেলালকে রাজধানী থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৭।

বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে বেলাল হোসেনকে গ্রেপ্তার করে একই দিন রাত সাড়ে ১২টায় মিরসরাই থানায় হস্তান্তর করে র‌্যাব।

জানা গেছে, ২৬ জানুয়ারি দিবাগত রাত ১০টায় উপজেলার শাহেরখালী খালের কাদামাটি থেকে ছুরিকাহত আবুল কাশেমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরও পড়ুন: ফাঁসিতেই ঝুলতে হবে জিল্লুর ভাণ্ডারি খুনের ২ আসামিকে

এরপর গত ৩১ জানুয়ারি আবুল কাশেমের স্ত্রী বাদী হয়ে উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য বেলাল হোসেনকে প্রধান আসামি করে মিরসরাই থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. আনিছুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, আবুল কাশেম হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য বেলাল হোসেনকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭। এ নিয়ে হত্যা মামলায় ৫ জন আসামি গ্রেপ্তার হয়েছেন।

আজিজ/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm