মেজর সিনহা হত্যা— কড়া নিরাপত্তায় আদালতে আনল ওসি প্রদীপকে

টেকনাফ থানার আলোচিত ওসি প্রদীপ কুমার দাশকে দ্বিতীয় দফায় সাক্ষ্যগ্রহণের জন্য আবারও আদালতে হাজির করা হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাঈলের আদালতে আনা হয় প্রদীপকে।

রোববার থেকে শুরু হওয়া সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ্যগ্রহণ উপলক্ষে তাকে আদালতে হাজির করা হলো। এই সাক্ষ্যগ্রহণ চলবে আগামী ৮ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত।

আরও পড়ুন: ওসি প্রদীপের জামিন মেলেনি, স্ত্রী চুমকির বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা

কক্সবাজার জেলা কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজন ভ্যানে করে মামলার অপর আসামি বাহারছড়া পুলিশ ফাঁড়ির বরখাস্তকৃত ইন্সপেক্টর লিয়াকত আলীসহ অন্যান্যদের আদালতে আনা হয়।

পরে সকাল সাড়ে ৯টার দিকে তাদের আদালতে তোলা হয়। এর আগে গত ২৩ থেকে ২৫ আগস্ট পর্যন্ত টানা তিনদিন সিনহা হত্যা মামলার ১নং সাক্ষী ও মামলার বাদি শারমিন শাহরিয়ার ফেরদৌস ও ২নং সাক্ষী সাহেদুল ইসলাম সিফাতের সাক্ষ্যগ্রহণ শেষ করেন আদালত।

দ্বিতীয় দফা সাক্ষ্যগ্রহণের শুরুতেই আলোচিত এই মামলার ৩নং সাক্ষীর সাক্ষ্য নেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলম।

আরও পড়ুন: খুনের মামলার আসামি ওসি প্রদীপের ‘মোবাইল আলাপ’—প্রত্যাহার হলো ৪ পুলিশ

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

বলরাম/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm