জিল্লুর ভান্ডারী খুুনের মূল হোতা র‌্যাবের জালে

রাঙ্গুনিয়ার রানীরহাটে চাঞ্চল্যকর জিল্লুর ভান্ডারী হত্যা মামলার মূল হোতা রমিজ উদ্দিন ওরফে রঞ্জুকে অবশেষে আটক করেছে র‌্যাব।

রোববার (২ জানুয়ারি) রাতে পটিয়া বাইপাস রোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রমিজ উদ্দিন ওরফে রঞ্জু রাঙ্গুনিয়া থানার সাহেব নগর এলাকার মৃত শরাফত আলীর ছেলে।

আরও পড়ুন: কক্সবাজারে গণধর্ষণের মূল হোতা আশিক র‍্যাবের জালে

জানা যায়, গত বছরের ২১ জানুয়ারি রাঙ্গুনিয়া রানীরহাট প্রাথমিক বিদ্যালয় গেইটের সামনে সন্ত্রাসীরা জিল্লুর ভান্ডারীকে গুলি করে খুন করে পালিয়ে যায়। ঘটনার পর নিহতের ছোট ভাই মো. আজিম উদ্দিন রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে গোয়েন্দা নজরদারি করা হয়।

র‌্যাব জানায়, আটক রমিজ উদ্দিন ওরফে রঞ্জুর বিরুদ্ধে হত্যা মামলাসহ রাঙ্গুনিয়া থানায় ৫টি এবং রাঙামাটি জেলার কোতোয়ালী থানায় ১টি মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মো. চপল আলোকিত চট্টগ্রামকে বলেন, জিল্লু ভান্ডারী হত্যার মূল হোতা রমিজ উদ্দিন ওরফে রঞ্জুকে গোপন সংবাদের অভিযানে পটিয়া বাইপাস রোড় এলাকা থেকে আটক করা হয়। ঘটনার পর থেকে তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন রমিজ উদ্দিন ওরফে রঞ্জু। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। আইনানুগ প্রক্রিয়া শেষে রঞ্জুকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm