সড়কের বাস উঠে গেল আইল্যান্ডে—মুহূর্তেই লাশ ২ যুবক, রক্তাক্ত ৬

মিরসরাইয়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর উল্টে গিয়ে ২ যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৬ যাত্রী। ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছেন।

বুধবার (৪ মে) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: উত্তর কাট্টলীতে গভীর রাতে ভেঙে পড়ল ঘরের ছাদ, মুহূর্তেই লাশ শিশু

নিহতরা হলেন- কুমিল্লা জেলার রায়পুরের হুমায়ুন কবিরের ছেলে মো. ফয়সাল (২২) ও পটিয়ার স্বপন আচার্য্যের ছেলে শান্ত আচার্য্য (২৩)।

আহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মো. মোস্তফা (৫৫), হুমায়ুন কবির (৫০) ও রুপ্না আচার্য্য (৪০)। নিহত শান্ত আচার্য্য আহত রুপ্না আচার্য্যের ছেলে।

আহতদের মধ্যে মো. মোস্তফাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামের একটি বাস কমলদহ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আইলেন্ডের ওপর উল্টে পড়ে যায়। বাসটি যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ যাচ্ছিল।

আরও পড়ুন: লবণ বাঁচাতে গিয়ে লাশ যুবক

পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহত ৮ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। বাসের চালক পলাতক।

আজিজ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm