নিয়ন্ত্রণ হারাল বেপরোয়া ঈগল পরিবহন, মুহূর্তেই লাশ যুবক—রক্তাক্ত ৫

সাতকানিয়া একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার হাসমতের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. সোলায়মান (৫০) লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রবিচাঁন সিকদারপাড়ার শফিকুর রহমানের ছেলে। তিনি ২ মেয়ে ও ২ ছেলে সন্তানের জনক ।

আহত ৫ জনের মধ্যে একজনের নাম মো. জসিম উদ্দিন বলে জানা গেছে। তিনি লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। চট্টগ্রামের চকবাজারে পোস্ট অফিস তাঁর কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়। তবে বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন: পতেঙ্গায় বেড়িবাঁধের ওয়াকওয়েতে পড়ে ছিল যুবকের ক্ষত-বিক্ষত লাশ

Yakub Group

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, চট্টগ্রাম শহরমুখী ঈগল পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ১জন নিহত ও ৫ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায়।

নিহতের চাচাতো ভাই ড. মু. ইসমাইল জানান, সোলায়মান দীর্ঘসময় প্রবাসে ছিলেন। আজ (রোববার) সকালে বাড়ি থেকে চট্টগ্রাম শহরের কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm