মুহূর্তেই ভাইরাল তিশার সেই ছবি, লাইক ছাড়িয়েছে ৪ লাখেরও বেশি

মা হয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বুধবার রাত ৮টা ২৭ মিনিটে কন্যাসন্তানের জন্ম দেন তিশা। এর কিছুক্ষণ পরেই সে খবর জানিয়ে ফেসবুকে পোস্ট দেন স্বামী পরিচালক ফারুকী। সঙ্গে জুড়ে দেন মেয়েকে কোলে নেওয়ার ছবি।

রাতে হাসপাতালের বেড থেকে ছবিসহ একটি পোস্ট দেন তিশাও। শিশুর ইমোজিতে সদ্যোজাত মেয়ের মুখ ঢেকে পোস্ট করা তিশার ছবিটি মুহূর্তেই ভাইরাল। এর আগে বছর শেষে সুখবর জানানোর জন্য ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন অন্তঃসত্ত্বা তিশা।

স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে হাস্যোজ্জ্বল সেই ছবি ৫ লাখ ৮৮ হাজার রিঅ্যাকশন পেয়েছিল। ৭৮ হাজারেরও বেশি মন্তব্যে শুভকামনা জানানো হয়েছিল এ দম্পতিকে। এদিকে নতুন ছবিটিও পোস্ট করার ২১ ঘণ্টার মাথায় ৪ লাখ ৩১ হাজার লাইক পড়ে! মন্তব্য আসে ৬৭ হাজার। ছবিটি শেয়ার হয়েছে তিন হাজার।

আরও পড়ুন: গুঞ্জন নয় সত্যি, মা হচ্ছেন তিশা

এখানেই শেষ নয়, মা-মেয়েকে শুভকামনা জানিয়ে তারকাদের মন্তব্যগুলোতেও পড়েছে বিপুল পরিমাণ প্রতিক্রিয়া। অভিনেত্রী মেহ্‌জাবীন চৌধুরী লাভ ইমোজি দিয়ে ছবির নিচে লিখেন, ‘কনগ্র্যাচুলেশন ভাইয়া অ্যান্ড আপু’। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত এই মন্তব্যটিতে লাইক পড়েছে প্রায় ১০ হাজার।

ফারুকী জানান, তিশা ও নবজাতক ইলহাম নুসরাত ফারুকী দুজনই ভালো আছেন। প্রসঙ্গত, ২০০৫ সাল থেকে তিশা–ফারুকীর প্রেম। ২০০৯ সালে ফারুকীর পরিচালনায় ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তিশার। ২০১০ সালের ১৬ জুলাই তাঁরা বিয়ে করেন।

আলোকিত চট্টগ্রাম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm